‘আমরা ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণকালের বৃহত্তম সম্মেলন উপহার দিতে চাই’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমরা ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণকালের বৃহত্তম একটি জেলা আওয়ামী লীগের সম্মেলন উপহার দিতে চাই। সুন্দর-সফল-পরিপাটি সম্মেলন করবার জন্য সকলেই যার যার জায়গা থেকে দায়িত্বশীল আচরণ করুন। দল সুসংগঠিত থাকলে-আমরা সকলে ঐক্যবদ্ধ হলে সন্ত্রাসী-উগ্রবাদীদের মাঠে নামার সুযোগ কমে যাবে।

তিনি শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

universel cardiac hospital

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সহসভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন, তাজ মো.ইয়াছিন, মো.হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, মঈনউদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন প্রমুখ।

সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ), ব্রাহ্মণবাড়িয়ার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি মিসেস নায়ার কবীর, এড.আবু তাহের, জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা প্রমুখ। সভায় সম্মেলন সফল করার লক্ষে বিভিন্ন উপকমিটি চূড়ান্ত করা হয়।

শেয়ার করুন