পরীমণির ইঙ্গিতপূর্ণ পোস্ট, আইনি ব্যবস্থার হুঁশিয়ারি মিমের

বিনোদন প্রতিবেদক

আজ বৃহস্পতিবার ঢালিউডের চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ এ দিনের প্রথম প্রহরে তাকে ও শরিফুল রাজকে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। স্ট্যাটাসে নির্মাতা রায়হান রাফীকেও ছাড় দেননি তিনি। গত বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে উদ্দেশ করে পরীমণি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

স্বামী শরিফুল ইসলাম রাজকে উদ্দেশ্য করে লেখেন, ‘এটা এতো দূর গড়াতে দেওয়া উচিত হয়নি।’ সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাসটি শেষ করেন এ নায়িকা। তবে কী কারণে পরীমণি মাঝরাতে হঠাৎ এমনটা বলেন, সে বিষয়ে কিছুই লেখেননি।

universel cardiac hospital

এবারই প্রথম নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় পরীমণি নাম উল্লেখ না করে মিমকে নিয়ে স্ট্যাটাস দেন। এবার নাম ধরে স্ট্যাটাস দেন। মুহূর্তেই স্ট্যাটাসটি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন, সুখে আছেন কী পরীমণি? কেউ কেউ মিমকে দোষারোপ করছেন।

এ বিষয়ে মন্তব্য করতে বেশি সময় নেননি মিম। আজ দুপুরে সোশ্যাল মিডিয়ায় জবাব দেন। পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। ফেসবুকে দেওয়া ‘মনগড়া, মিথ্যা, বানোয়াট’ স্ট্যাটাস নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে মিম লেখেন, ‘আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, বেড়ে উঠেছি কোন ধরনের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন—এখন যে বা যারা কোনো ধরনের প্রমাণ ছাড়া আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছেন, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই।’

মিম লেখেন, ‘ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারো কোনো ধরনের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।’ ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার সফলতায় বিভ্রান্ত হয়েই পরীমণি এমনটা করছে বলেও ইঙ্গিত দেন মিম।

শেয়ার করুন