আজমল স্ট্রোক করে মারা গেছেন, সম্মেলনের সঙ্গে সম্পর্ক নেই: কাদের

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুনামগঞ্জের দিরাই উপজেলায় আজমল হোসেনের মৃত্যু নিয়ে বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, আজমল হোসেন স্ট্রোক করে মারা গেছেন। তার মৃত্যুর সঙ্গে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। কোনোভাবেই সম্মেলনের সঙ্গে এ ঘটনা যুক্ত নয়।

সাংবাদিকদের বন্ধু আখ্যায়িত করে তাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, এভাবে যদি নিউজ করেন, পুরোপুরি অবহিত না হয়ে, যদি কেউ মারা যায় সম্মেলনে, সে ক্ষেত্রে তো প্রমাণ থাকবে। স্ট্রোক করেছে আপনারা (সাংবাদিক) খবর নেন।
আজ মঙ্গলবার রাজধানীর বনানীতে সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের বৈঠকের শুরুতে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

ওবায়দুল কাদের বলেন, আমাদের একটা উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে ওখানে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল। বিদ্রোহীরা মঞ্চে বসা, কিন্তু পরবর্তী সময়ে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছিল। সকালে পত্রপত্রিকায় দেখলাম একজন মারা গেছেন। একজনের মৃত্যু হওয়ার সুবাদে প্রথম পাতায় উঠে আসছে। সম্মেলনের আশপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটেনি।

তিনি বলেন, আজমল হোসেন দুবাইতে ছিলেন। তিনি দেশে এসেছিলেন। তার বাড়ি সম্মেলনস্থল থেকে অনেক দূরে। তিনি তার বাড়িতে ছিলেন। বাড়ি ওখান থেকে অনেক দূরে। সম্মেলনে ঘটনা ঘটেছে একটা। বিকাল তিনটায় তার পরিবার তাকে হাসপাতালে নিয়ে গেছে।

শেয়ার করুন