মোকতাদির চৌধুরী এমপিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র অভিনন্দন

মোহাম্মদ সজিবুল হুদা

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য এবং বরেণ্য রাজনীতিক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী টানা দ্বিতীয়বারের মতো ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের প্রাণের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’-এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

আজ শনিবার ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান-এর নেতৃত্বে সমিতির সভাপতি র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দ জানানোর সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইন্জিনিয়ার মো. কবির আহমেদ ভূইয়া, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দীন মঈন, সহ সভাপতি রোটারিয়ান আলমগীর মিয়া
মারগুব আহমেদ, প্রফেসর মোহাম্মদ শফিকুল ইসলাম, বাবুল মিয়া প্রমুখ।

universel cardiac hospital

এসময় মোকতাদির চৌধুরী ইতিহাস, ঐতিহ্য এবং সংস্কৃতিতে সমৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

প্রসঙ্গত, গত ১২ নভেম্বরম (শনিবার) ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি টানা দ্বিতীয়বারের মতো ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

শেয়ার করুন