নিন্দা থাকবেই, শেখ হাসিনা কাজ করে যাবেন: মেয়র তাপস

নিজস্ব প্রতিবেদক

ব্যারিস্টার ফজলে নূর তাপস
ব্যারিস্টার ফজলে নূর তাপস

নিন্দুকেরা নিন্দার কথা বলেই যাবেন। যে যাই বলুক, যতো রকম বিভ্রান্তি ছাড়ানোর চেষ্টা করুক, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবেন এবং জনগণের জন্য কাজ করে যাবেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।

আজ বুধবার রাজধানীতে ‘ধানমন্ডি আন্ডারগ্রাউন্ড ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক বিকাশ দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, বিদ্যুৎ বিভাগের সচিব ও ডিপিডিসির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান।

universel cardiac hospital

মেয়র তাপস বলেন, শেখ হাসিনা তাঁর লক্ষ্য থেকে একটুও সরে দাঁড়াননি। নিন্দুকের নিন্দার মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন হয়েছে, এমআরটির কাজ গতিশীলভাবে চলছে, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল শুরু হয়ে যাচ্ছে। নিন্দুকের নিন্দার মধ্যেই আমরা ঢাকায় তারের জঞ্জাল সরিয়ে ভূগর্ভস্থ তারের সংযোগে রূপান্তরিত করছি। পরবর্তী নির্বাচনেও নিন্দুকেরা নিন্দার জায়গায় থেকে যাবেন। আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে জনগণের জন্য কাজ করে যাবে। বাংলাদেশ এগিয়ে যাবে।

এ সময় পৃথিবীর অন্যান্য শহরের মতো ঢাকাকেও তারের জঞ্জাল মুক্ত করার আশাবাদ ব্যক্ত করে মেয়র বলেন, শহরের ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তার, অন্যান্য ইউটিলিটি তারের জঞ্জালের জন্য আমরা সুন্দর ঢাকাকে উপভোগ করতে পারি না। আজকের এ প্রকল্পের মাধ্যমে আমরা ঢাকা শহরের মাথার ওপরের তারের জঞ্জাল ভূগর্ভস্থে নিয়ে যেতে পারছি, ধীরে ধীরে সব নিয়ে যাব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, ৫ ডলারের গ্যাসের মূল্য আজকে ৪০ ডলারে এসে পৌঁছেছে। সারাবিশ্ব অর্থনীতি নিয়ে টালমাটাল। ইউকে, জার্মানি প্রত্যেকেই স্ট্রাগল করছে। তাদের বিদ্যুৎ নিয়ে, জ্বালানি নিয়ে। আমরাও বৈশ্বিক অবস্থার বাইরে নই।

শেয়ার করুন