নতুন প্রেমে মজেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও

বিনোদন ডেস্ক

লিওনার্দো ডিক্যাপ্রিও তার নতুন প্রেমিকা ভিক্টোরিয়া লামাসকে সঙ্গে নিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। লিওনার্দো ডিক্যাপ্রিওর বয়স ৪৮, অপরদিকে তার নতুন প্রেমিকা ভিক্টোরিয়া লামাসের বয়স মাত্র ২৩।

নতুন বছরের অনুষ্ঠানে নতুন এই জুটির সঙ্গে তাদের অনেক সেলিব্রিটি বন্ধুরা যোগ দিয়েছিলেন। এর মধ্যে অন্যতম ছিলেন কানাডিয়ান র‌্যাপার ড্রেক এবং আমেরিকান ফিল্ম প্রোডিউসার ও অভিনেতা টোবি ম্যাগুইর।

universel cardiac hospital

পুরাতন বছরের শেষ সপ্তাহে এই নতুন জুটিকে তিনবার একসঙ্গে সবার সামনে ঘুরতে দেখেও ডিক্যাপ্রিওর বান্ধবী গিগি হাদিদ তাদের অল্প সময়ের এই ভালোবাসাকে হেসেই উড়িয়ে দিয়েছেন।

কোনো এক অনুষ্ঠানের বুফে টেবিলে দুজনকে একই ফ্রেমে নিজের প্লেটে খাবার তুলে নিতে দেখা যায়। ডিক্যাপ্রিওকে দেখা যাচ্ছে যে তিনি মাথা নিচু করে বুফের টেবিল থেকে নিজের প্লেটে খাবার তুলে নিচ্ছেন তার পরনে ছিল একটি ধূসর এবং সাদা বেসবল ক্যাপ এবং একটি সাদা টি-শার্ট।

অন্যদিকে লামাস টাইগার প্রিন্ট শার্টে বোতাম খুলে রেখে বিকিনি টপে নিজেকে সাজিয়েছেন।

ডিক্যাপ্রিও তার নতুন প্রেমিকসহ গত সপ্তাহে তার বন্ধু টবের দেওয়া ক্রিসমাস পার্টিতে একদল বন্ধুসহ পশ্চিম হলিউডে একত্রে মিলিত হয়েছিলেন, যেটি ছিল অত্যন্ত জমকালো অনুষ্ঠান।

লিওনার্দো ডিক্যাপ্রিও গত বছর সেন্ট বার্টসে তার প্রাক্তন প্রেমিকা ক্যামিলা মররোনের সঙ্গে নতুন বছরের ছুটি কাটিয়েছিলেন এবং তিনি তার ফিল্ম ডোন্ট লুক আপের মুক্তির প্রচার করছিলেন।

বর্তমানে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ভিক্টোরিয়া লামাস জুটির নতুন প্রেম হলিউড পাড়ায় আলোচনার শীর্ষে।

শেয়ার করুন