নির্বাচন নিয়ে সরকার ভয়ানক পরিকল্পনা করছে: জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

জাফরুল্লাহ
ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সরকার ভয়ানক পরিকল্পনা করছে বলে দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ফেলানী হত্যা দিবস উপলক্ষে আগ্রাসন প্রতিরোধ জাতীয় কমিটির আয়োজনে ‘সীমান্তে বিএসএফের গুলি থামবে কবে’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, কেউ সরকারি বেতন-ভাতায় চাকরি করার পর অবসরে গেলে তিন বছরের মধ্যে রাজনীতিতে আসতে পারেন না। এইচ টি ইমাম মারা যাওয়ায় তার জায়গায় এমন একজনকে সরকার নিয়োগ দিচ্ছে, যিনি কয়েক দিন আগেও মন্ত্রিপরিষদ সচিব ছিলেন। যিনি চাইলেই মন্ত্রিপরিষদ সচিব ও ওসিদের সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারেন। এটাই প্রমাণ করে, সরকার নির্বাচন নিয়ে একটা ভয়ানক পরিকল্পনা করছে।

universel cardiac hospital

এবার আর দিনের ভোট রাতে হবে না উল্লেখ করে তিনি বলেন, ভোরবেলায় ৬০-৭০ ভাগ ভোট হবে, ওসি ও আমলাদের দিয়ে। বাকি ৩০ ভাগ হবে সকাল নয়টার পর। এর বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

আগামী নির্বাচনে প্রতিহত করতে বিরোধী দলগুলোকে লক্ষাধিক স্বেচ্ছাসেবক নিয়োগের পরামর্শ দিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, বিরোধী দলগুলো বলছে, দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে না। এটা বললেই তো হলো না। সরকার তো নির্বাচন করে যাবে। এটাকে প্রতিহত করতে হবে। এ জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

শেয়ার করুন