রাষ্ট্রপতি নির্বাচনে সবাইকে ‘গ্রেট সারপ্রাইজ’ দিয়েছেন প্রধানমন্ত্রী: কাদের

নোয়াখালী প্রতিনিধি

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতি নির্বাচনে সবাইকে ‘গ্রেট সারপ্রাইজ’ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবার আলাপ-আলোচনা, গুজব-গুঞ্জনকে পাশ কাটিয়ে মনোনয়নের ১০ মিনিট আগে ক্লিন ইমেজধারী দক্ষ, সৎ ও জ্ঞানী ব্যক্তিত্বকে মনোনয়ন দিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বঙ্গবন্ধু চত্বরে মোশাররফ-ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষার বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

universel cardiac hospital

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সারা দুনিয়ায় সমাদৃত। তিনি ধৈর্য, দক্ষতা ও সাহসের সঙ্গে বর্তমান সংকট সামাল দিয়ে আসছেন। শেখ হাসিনা নির্ঘুম রাত কাটান মানুষের জন্য। তিনি বেশি টাকায় পণ্য আমদানি করে কম টাকায় জনগণকে দেন।

তিনি বলেন, কয়েক দিন আগে আইএমএফ বলেছে, বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়াতে শুরু করেছে। যেখানে পাকিস্তানের দুই সপ্তাহের আমদানির অর্থ নাই, সেখানে বাংলাদেশের পাঁচ মাসের রিজার্ভ মজুত আছে। পাকিস্তান শ্রীলঙ্কা হতে পারে, বাংলাদেশ কখনোই শ্রীলঙ্কা হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের সক্ষমতা, সাহস ও ক্রাইসিস মুভমেন্ট অতিক্রমের প্রতীক হয়ে উঠেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি তাঁর কাছে চিরঋণী হয়ে গেছি। মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি। তিনি আমাকে টানা তিনবার আওয়ামী লীগের মতো একটি প্রাচীনতম দলের সাধারণ সম্পাদক করেছেন, যা চট্টগ্রাম বিভাগে আর কেউ হতে পারেননি।

তিনি আরও বলেন, হেরে যাওয়ার ভয়ে নির্বাচনের পথ হারিয়ে এখন পদযাত্রায় নেমেছে বিএনপি। তাদের সঙ্গে জনগণ নেই, আর জনগণ ছাড়া কোনো আন্দোলন সফল হয় না।

ওবায়দুল কাদের নেতাকর্মীর উদ্দেশে বলেন, ভালো কাজ না করলে মৃত্যুর পর আর কেউ স্মরণ করবেন না। এখন ভালো মানুষ রাজনীতিতে আসছেন না। তোমরা মানুষের মনের ভাষা, চোখের ভাষা বোঝার চেষ্টা করো।

শেয়ার করুন