১৫ বছর পর অভিনয়ে ফিরলেন নব্বইয়ের আলোচিত মডেল পল্লব

বিনোদন প্রতিবেদক

দীর্ঘ ১৫ বছর পর চলচ্চিত্র দিয়ে অভিনয়ে ফিরলেন এক সময়ের আলোচিত মডেল–অভিনেতা পল্লব। ২০০৮ সালে ওয়াজেদ আলী সুমনের ‘বিয়ে বাড়ি’ সিনেমা করার পর কাজের বিরতি নিয়েছিলেন। কাকতালীয়ভাবে সেই একই পরিচালকের ‘ছায়া’ সিনেমা দিয়ে অভিনয়ে ফিরলেন তিনি। ২ এপ্রিল পাবনার লোকেশনে শুরু হয়েছে ছবিটির শুটিং।

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে শুটিং লোকেশন থেকে মুঠোফোনে পল্লব বলেন, মাঝে একটি ছবিতে অতিথি চরিত্র করেছি। ১৫ বছর পর পূর্ণাঙ্গভাবে ছায়া সিনেমাটি দিয়ে কাজে ফেরা বলা যায়।

universel cardiac hospital

‘ছায়া’ ছবিটি দিয়ে ফেরা প্রসঙ্গে পল্লব বলেন, প্রায় ১৫ বছর আগে সুমন ভাইয়ের সঙ্গে সিনেমায় কাজ করেছি। কিছুদিন আগে তিনি এ ছবির চিত্রনাট্য আমাকে পাঠালেন। পড়ার পর মনে হলো, কাজের অনেক সুযোগ আছে। চরিত্রটির মধ্যে দর্শকেরা ভিন্ন কিছু পাবেন। তাই রাজি হলাম।

ছবিতে সায়াম চরিত্রে অভিনয় করছেন পল্লব। একজন নব্য শিল্পপতির চরিত্র এটি। পারিবারিক ড্রামা এবং নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে বার্তা দেওয়া হয়েছে ছবির গল্পে।

এখন থেকে নিয়মিত কাজ করবেন কি না—প্রশ্নের উত্তরে এ অভিনেতার ভাষ্য, আর বিরতি নয়, এখন থেকে নিয়মিত কাজ করব। নাটক, সিনেমা, বিজ্ঞাপন, ওটিটি—সব মাধ্যমে চরিত্র পছন্দ হলে কাজ করব। যত দিন বাঁচব, মিডিয়ার কাজ নিয়ে থাকতে চাই।

শেয়ার করুন