সাভারে জাফরুল্লাহ চৌধুরীকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফুলেল শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। আজ সকাল ১০টা থেকে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মাঠে জাতির এ শ্রেষ্ঠ সন্তানকে শ্রদ্ধা ও ভালোবাসা জানাতে ছুটে এসেছেন বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ।

আজ সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মাঠের পশ্চিম পাশে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ সবার শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। এ সময় তাঁর প্রতি শ্রদ্ধা জানান গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক দল, স্কুল-কলেজের শিক্ষক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

universel cardiac hospital

সারিবদ্ধভাবে শেষবারের মতো জাতির এ শ্রেষ্ঠ সন্তানকে একনজর দেখার পর ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন তাঁরা। পবিত্র জুমার নামাজের পর একই স্থানে জানাজা শেষে তাঁকে গণস্বাস্থ্য কেন্দ্রের সূচনা ভবনের পাশে দাফন করার কথা।

গত মঙ্গলবার রাত ১১টায় রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জাফরুল্লাহ চৌধুরী। তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দীর্ঘদিন কিডনির জটিলতায় ভুগছিলেন। বার্ধক্যজনিত সমস্যাও দেখা দিয়েছিল তাঁর। তাঁর মরদেহ দাফন করা জন্য গতকাল বৃহস্পতিবার রাতে গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়।

শেয়ার করুন