কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যার অভিযোগ জামায়াতের বিরুদ্ধে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় আওয়ামী লীগ নেতা এনামুল হককে (৪০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের আলেখাচর গ্রামে এনামুলকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা তিনটার দিকে এনামুলের মৃত্যু হয়।

এনামুল হক দুর্গাপুর উত্তর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ওই ইউনিয়নের আলেখাচর গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জু মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ অভিযোগ করেন, আজ দুপুরে এনামুল হক আলেখাচর গ্রামের একটি মসজিদে জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে মসজিদ থেকে বের হলে জামায়াতে ইসলামীর সদস্য কাজী জহিরুল ইসলামের নেতৃত্বে তার ভাই কাজী আমানুল ইসলাম ও কাজী সাইদুল ইসলাম তাকে (এনামুল) টেনেহিঁচড়ে মাটিয়ে শুইয়ে ফেলেন।

তিনি বলেন, এরপর তারা ধারালো অস্ত্র দিয়ে এনামুল হকের গলা কেটে পালিয়ে যান। পরে এলাকাবাসী এনামুল হককে উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে নেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় এনামুলের মৃত্যু হয়।

আহমেদ নিয়াজের দাবি, রাজনৈতিক ও স্থানীয় মাদ্রাসা নিয়ে বিরোধের জেরে জামায়াতের কাজী জহিরুল ইসলাম ও তার লোকজন এনামুলকে হত্যা করেছেন।

শেয়ার করুন