বাফুফের ক্যাম্প ছেড়েছেন আঁখিও

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ নারী ফুটবল দল থেকে একের পর এক বিদায় নিচ্ছেন খেলোয়াড়েরা। সাফজয়ী দলের আনুচিং মগিনি আর সাজেদা খাতুন ক্যাম্প থেকে বাদ পড়ে ফুটবলকে বিদায় জানিয়েছেন আগেই। দুইদিন আগে বাফুফের ক্যাম্প ছেড়ে যান সাফজয়ী দলের আরেক সদস্য সিরাত জাহান স্বপ্না। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেছেন, ফুটবল আর খেলবেন না। সর্বশেষ সাফজয়ী দলের আরেক সদস্য আঁখি খাতুনও ক্যাম্প ছেড়ে চলে গেছেন সিরাজগঞ্জের বাড়িতে।

যাওয়ার আগে বাফুফেকে বলে গেছেন, তার মা অসুস্থ। মা সুস্থ হলে আসবেন। তবে কবে আসবেন, সেটা বলে যাননি। বাফুফের নারী কমিটির প্রধান মাহফুজা আক্তার আজ বলেন, ‘আঁখি শুধু বলেছে, তার মাকে দেখাশোনার কেউ নেই। এ কারণে সে বাড়ি গেছে। কবে মা সুস্থ হবে, সে জানে না। তাই এখন ক্যাম্পে থাকতে পারছে না। তবে সে বলে গেছে ফুটবল খেলবে।

universel cardiac hospital

আঁখি এর আগেও একবার বাড়িতে চলে যান অনির্দিষ্টকালের জন্য। তখন বাফুফে বারবার যোগাযোগ করলেও ক্যাম্পে ফেরেননি। মায়ের অসুস্থতার জন্য তখন তিনি বাড়িতে ছিলেন। শেষে বাফুফে তাকে অনুরোধ করে ক্যাম্পে ফিরিয়ে নিয়ে আসে।

আঁখির এবারের চলে যাওয়া নিয়ে একটি সূত্র বলছে ভিন্ন কথা। আঁখি বিয়ে করতে চলেছেন। হবু বর থাকেন চীনে। বিয়ে করে আঁখিও চীনে চলে যাবেন। সুতরাং আঁখিকেও হারাতে চলেছে নারী ফুটবল দল।

তবে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বিষয়টা নিয়ে বিচলিত নন। আঁখির চলে যাওয়া নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চাইলে বলেন, এটাই পৃথীবীর নিয়ম। পুরোনোরা যাবে, নতুন আসবে। একেকজনের একেক রকম সমস্যা। কাজেই যার যার জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মালিক সে। আমরা ধরেই নিয়েছি, এমন আরও হবে।

বাফুফে বলছে, স্বপ্নাও শিগগিরই বিয়ে করতে চলেছেন।

শেয়ার করুন