নতুন বলে দিনের শুরুতেই তিন ব্যাটারকে সাজঘরে পাঠালো আফগানরা

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

৭২ রানের জুটি নিয়ে দ্বিতীয় দিন শুরু করেছিলেন মুশফিকুর রহিম এবং মেহেদী হাসান মিরাজ। কিন্তু দ্বিতীয় দিনের শুরুতে নতুন বলে এই দু’জন আফগান বোলারদের সঠিকভাবে সামলাতে পারলেন না। দু’জনই আউট হয়ে গেলেন হাফ সেঞ্চুরির কাছাকাছি গিয়ে।

মিরাজ আউট হলেন ৪৮ রানের মাথায়, মুশফিকুর রহিম আউট হলেন ৪৭ রান করে। এরপর দলকে একই জায়গায় রেখে আউট হয়ে যান তাইজুল ইসলামও। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৮৩.৩ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৭৫। ২ রান নিয়ে তাসকিন আহমেদ রয়েছেন উইকেটে।

universel cardiac hospital

প্রথম দিনের ৫ উইকেট হারিয়ে ৩৬২ রান নিয়ে আজ সকালে ব্যাট করতে নেমে দলীয় ৩৭৩ রানের মাথায় আউট হয়ে যান মিরাজ। বলা যায় উইকেটটা বিলিয়েই দিয়ে এসেছেন তিনি। ইয়ামিন আহমদজাইয়ের বলে ব্যাকওয়ার্ড পয়েন্টে আলতো করে ক্যাচটা তুলে দেন মিরাজ। আমির হামজা হালকা পেছনে হেলে গিয়ে ক্যাচটা লুফে নেন।

প্রথম দিন মুশফিকের সঙ্গে দারুণ একটি জুটি গড়ে ব্যাটিং ক্যারিশমা দেখাচ্ছিলেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সে সঙ্গে পৗঁছে যাচ্ছিলেন ক্যারিয়ারের ৫ম হাফ সেঞ্চুরির দিকে। কিন্তু দুর্ভাগ্য, জুটিটা বড় করতে পারলেন না, হাফ সেঞ্চুরিও হলো না। ৮৩ রানের জুটি গড়ে নিজের হাফ সেঞ্চুরি মিস করে আউট হয়ে গেলেন।

দ্বিতীয় দিনের প্রথম ব্যাটার হিসেবে আউট হলেন মিরাজ। নামের পাশে তখন শোভা পাচ্ছিলো ৪৮ রান। আর মাত্র ২টি রানের জন্য হাফ সেঞ্চুরি মিস করলেন তিনি।

শেয়ার করুন