দোয়া চাইতে শেখ সেলিমের বাসায় আরাফাত

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে দেখা করেছেন ঢাকা–১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ এ আরাফাত। আজ শুক্রবার রাতে বনানীতে শেখ সেলিমের বাসায় যান মোহাম্মদ আরাফাত।

এ সময় উপস্থিত নেতারা জানান, মোহাম্মদ আরাফাত শেখ সেলিমের কাছে দোয়া চান। মোহাম্মদ আরাফাতকে আসন্ন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনসংক্রান্ত বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা শেখ সেলিম।

universel cardiac hospital

তখন উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলে ফাহিম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার প্রমুখ।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানিয়েছে, শেখ সেলিম ঢাকা–১৭ আসনের বনানী এলাকার বাসিন্দা। তাঁর ছেলে ফজলে ফাহিমসহ পরিবারের কেউ কেউ এই আসনের উপনির্বাচনে প্রার্থী হতে চেয়েছিলেন। কিন্তু দলের শীর্ষ পর্যায় থেকে মোহাম্মদ আরাফাতকে দলের মনোনয়ন দেওয়া হয়। ফলে শেখ সেলিম ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ এবং তাঁদের দোয়া চাওয়ার মাধ্যমে মোহাম্মদ আরাফাত তার অবস্থান দৃঢ় করতে চেয়েছেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যে সব নেতা মনোনয়ন চেয়েছিলেন, তারাও আরাফাতের পক্ষে প্রকাশ্যে অবস্থান দেখিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বলেন, নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু হতে দেরি আছে। এ সময় দলীয় প্রার্থী মোহাম্মদ আরাফাত ঘরোয়া প্রস্তুতি সারছেন। এর অংশ হিসেবে তিনি শেখ সেলিমের বাসায় যান।

শেয়ার করুন