পল্টন নয়, বায়তুল মোকাররমই জিতবে: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসমাবেশের দিকে ইঙ্গিত করে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আজকের যে জমায়েত, এটা ট্রেলার। নয়া পল্টন কখনও জিততে পারে না, বায়তুল মোকাররমই জিতবে। আজ শুক্রবার রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

সাদ্দাম হোসেন বলেন, আজকে এখানে যে জমায়েত এটা ট্রেলার। আগামী দিনে আরও বড় জমায়েত হবে। পিকচার আভি বাকি হ্য মেরে দোস্ত। আজকের ছাত্র সমাজের আমাদের সংসদীয় গণতন্ত্রের প্রতি দায়বদ্ধতা আছে।

universel cardiac hospital

তিনি বলেন, গণতন্ত্র বিরোধী যে অপশক্তি, আগামী দিনে যারা অনির্বাচিত সরকারের সঙ্গে হাত মেলানোর চিন্তা করছেন, তাদের সেই ষড়যন্ত্রের কালো হাত আমরা ভেঙে দেবো।

সাদ্দাম হোসেন বলেন, এ দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্য হতে দেওয়া হবে না। গণতান্ত্রিক লাইসেন্স নিয়ে কোনো বিশৃঙ্খলা করলে ছাত্র জনতা জবাব দেবে। যারা অনির্বাচিত সরকারের দালালি করবে, সংবিধানের ধারাবাহিকতায় বাধা হয়ে দাঁড়াবে, আমরা তাদের দম্ভ চূর্ণ করে দেবো।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, তারা রাজপথে ফয়সালার হুংকার দিচ্ছেন। এদের লজ্জা নেই। তারা দুর্নীতির রাজপুত্র পেতে পারে, রাজপথের রাজপুত্র বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে ব্যালট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনাকে আবারও জয়ী করবে।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

শেয়ার করুন