শান্তি সমাবেশে মিছিল নিয়ে শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক

মিছিল নিয়ে শান্তি সমাবেশে যোগ দেন শামীম ওসমান। ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকার বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে মিছিল নিয়ে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। এ সময় তার হাতে ছিল যুবলীগের সাংগঠনিক পতাকা।

আজ শুক্রবার বিকাল ৩টার দিকে শামীম ওসমান শান্তি সমাবেশে যোগ দেন। তার সঙ্গে নারায়ণগঞ্জের বিপুল সংখ্যক নেতাকর্মী আসেন সমাবেশে। তাদের উদ্বুদ্ধ করতে যুবলীগের পতাকা হাতে নিয়ে এবং বৃষ্টিতে ভিজে স্লোগান দিতে দেখা যায় শামীম ওসমানকে।

universel cardiac hospital

এসময় শামীম ওসমান নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যে কোনও পরিস্থিতি মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার নির্দেশে প্রস্তুত আছে। আমরা সেটা মোকাবিলা করবো, কিন্তু সেটা শান্তিপূর্ণভাবে।

এর আগে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিকাল ৩টা ১ মিনিটে শান্তি সমাবেশ শুরু হয়। তার পর গীতা পাঠ করা হয়। ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক শান্তি সমাবেশে সভাপতিত্ব করছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সমাবেশ সঞ্চালনা করছেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সমাবেশের বিশেষ অতিথি হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

শেয়ার করুন