আপনারা বসলে আমরাও ঢাকায় বসে পড়বো: ছাত্রলীগের সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। ফাইল ছবি

বিএনপির উদ্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেছেন, আপনারা ঢাকায় বসে পড়লে আমরাও বসে পড়বো।

শুক্রবার (২৮ জুলাই) বিকেল সোয়া ৩টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠন- যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশ শুরু হয়।

universel cardiac hospital

সমাবেশে বক্তব্য দেওয়ার সময় শেখ ইনান বলেন, কথায় কথায় বলেন ঢাকায় বসে পড়বেন। আমরা স্পষ্ট বলতে চাই, সংবিধান থেকে বিন্দু পরিমাণ বিচ্যুতি হলে আমরাও ঢাকায় বসে পড়বো। তখন দেখা যাবে, কত ধানে কত চাল!

তিনি বলেন, আজকে যেভাবে লাখ লাখ যুবক ও ছাত্রদের উপস্থিতির মাধ্যমে এই শান্তি সমাবেশ সফল করেছি, একইভাবে আগামী নির্বাচনে লাখ লাখ ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় নিশ্চিত করবো।

সমাবেশে সভাপতিত্ব করছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। আরও অংশ নিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, এডভোকেট কামরুল ইসলাম, ডা. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

সমাবেশ উপলক্ষে দুপুর থেকে রাজধানীর ঢাকার বিভিন্ন ইউনিট এবং দেশের বিভিন্ন জেলা শাখা থেকে তিন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আসেন।

তবে বৃষ্টিতে সমাবেশে উপস্থিতি কিছুটা বেকায়দায় পড়ে। কেউ কেউ আশপাশের এলাকায় আশ্রয় নেন। বিঘ্ন ঘটলেও অনেকে আবার ভিজেই স্পটে দাড়িয়ে থাকেন।

শেয়ার করুন