অস্ত্রের ওপর নির্ভরশীল নই, আমাদের শক্তি জনগণ: কাদের

রংপুর প্রতিনিধি

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা অস্ত্রবাজি করে ক্ষমতায় আসিনি, কাজেই আমরা অস্ত্রের ওপর নির্ভরশীল নই। আমরা আগুন-সন্ত্রাসে বিশ্বাস করি না। আমাদের শক্তি এ দেশের জনগণ। আজ মঙ্গলবার দুপুরে রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশস্থল পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, উত্তরবঙ্গকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল তাঁর স্বপ্নের গল্প শোনাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে রংপুরের আনাচে-কানাচে, ইউনিয়ন ওয়ার্ড পর্যন্ত সাড়া জেগেছে। মনে হচ্ছে, এই সমাবেশ মহাসমাবেশে রূপ নেবে। এই জনসমুদ্র মহাসমুদ্রে রূপ নেবে। রংপুরের স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ হবে আগামীকাল।

universel cardiac hospital

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে, তাতে যতই ষড়যন্ত্র করুক, শান্তিপূর্ণ নির্বাচন হলে রংপুরসহ দেশের ৭০ ভাগ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। মুক্তিযুদ্ধের বাংলাদেশকে, স্বাধীনতার আদর্শের বাংলাদেশকে, বঙ্গবন্ধুর বাংলাদেশকে, জয় বাংলার বাংলাদেশকে, আমরা দুর্বৃত্তদের হাতে তুলে দিতে পারি না। এটাই আমাদের শপথ

এর আগে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশস্থল রংপুর জিলা স্কুল মাঠ পরিদর্শন করেন ওবায়দুল কাদের।

শেয়ার করুন