নাচের তালে নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

সম্প্রতি বলিউড সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়ার মুখে শোনা যায় ‘খেলা হবে’ সংলাপ। এবার সেই ‘খেলা হবে’ শোনা গেল রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে। আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিরিজের অন্যতম প্রযোজক টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

‘আবার প্রলয়’-এর এই নতুন গানে কোমর দুলিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। লাল ঘাগরায় মেনকা সেজে ঠুমকা লাগিয়েছেন এই অভিনেত্রী। আর তার সঙ্গে তাল মিলিয়েছেন গৌরব চক্রবর্তী। এরমধ্যেই আবার ‘দাবাং’ স্টাইলে এন্ট্রি নিয়েছেন অনিমেষ দত্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

universel cardiac hospital

‘আয়লা, আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!’ অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় ‘আবার প্রলয়’-এর ট্রেলারে দর্শকরা অনুভব করেছেন। ২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাকে। রুখবেন নারী পাচার।

শাশ্বত ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়া। ধর্মগুরু হিসেবে দেখা যাচ্ছে ঋত্বিক চক্রবর্তীকে। ১১ আগস্ট থেকে জিফাইভ প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন এই সিরিজ।

শেয়ার করুন