যুক্তরাষ্ট্রের বিচারকের ‘মদ্যপ অবস্থায়’ স্ত্রীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

মদ্যপ অবস্থায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করছিলেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের এক বিচারক। একপর্যায়ে নিজের সঙ্গে থাকা পিস্তল তাক করে স্ত্রীর বুকে গুলি করে বসেন তিনি। এতে তার স্ত্রী নিহত হন। এরপর এক সহকর্মীকে পাঠানো খুদে বার্তায় বিচারক বলেন, কাল আসতে পারব না, নিরাপত্তা হেফাজতে যেতে হবে। গতকাল মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসের আদালতের শুনানিতে এসব কথা বলা হয়েছে। খবর এএফপির।

আদালতে বলা হয়েছে, জেফ্রি ফার্গুসন নামের ওই বিচারকের বাড়িতে তল্লাশি চালিয়ে ৪৭টি আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। তবে তিনি বৈধভাবেই এগুলো রেখেছিলেন। এ ছাড়া তার বাড়ি থেকে ২৬ হাজারটি গোলাবারুদ উদ্ধার হয়েছে। ৭২ বছর বয়সী ফার্গুসন যুক্তরাষ্ট্রের অরেঞ্জ কাউন্টি সুপিরিয়র কোর্টের বিচারক।

universel cardiac hospital

কৌঁসুলিরা বলেন, গ্রেপ্তারের সময় ফার্গুসনের মুখ দিয়ে মদের তীব্র গন্ধ বের হচ্ছিল। তিনি পুলিশকে বলেছেন, আমার ধারণা, কিছু সময়ের জন্য আমার কোনো হুঁশজ্ঞান ছিল না।

লস অ্যাঞ্জেলেসের আদালতের শুনানিতে বলা হয়, অ্যানাহেম শহরের একটি বাড়িতে থাকতেন ফার্গুসন এবং তার স্ত্রী শেরিল। গত ৩ আগস্ট এ দম্পতি বাড়ির কাছের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন। সে সময় তাদের মধ্যে বাদানুবাদ শুরু হয়।

শেয়ার করুন