পশ্চিমা বিশ্ব, ভারতকে দেখাতেই সরকার দেশে ‘জঙ্গি নাটক’ করছে, দাবি ফখরুলের

নিজস্ব প্রতিবেদক

পশ্চিমা বিশ্ব ও ভারতকে দেখাতেই সরকার দেশে ‘জঙ্গি নাটক’ করছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভায় বিএনপির মহাসচিব এই অভিযোগ করেন। কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির একাংশের প্রতিষ্ঠাতা কাজী জাফর আহমেদের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা হয়।

মির্জা ফখরুল বলেন, আপনারা দেখেছেন কিছুদিন আগে… একটা পাড়া থেকে একটা গহিন জঙ্গলের কথা বলে নিরীহ সাধারণ মানুষজনকে জঙ্গি বলে তুলে নিয়ে এলো। এটা প্রয়োজন আছে তাদের। কারণ, তারা দেখাতে চায় যে, বাংলাদেশে জঙ্গিবাদ আছে, জঙ্গি আছে… এটাকে দমন করবার জন্য শুধু তাদেরই দরকার। এটাই হচ্ছে তাদের মূল উদ্দেশ্য এবং সেটা দেখাতে চায় পশ্চিমা বিশ্বকে, ভারতকে।

universel cardiac hospital

বিএনপি মহাসচিব বলেন, আমরা তো জানি যে, জঙ্গি বলতে তারা… জঙ্গি আওয়ামী লীগ, জঙ্গি এই সরকার। এখানে সাধারণ মানুষের ওপর আজ সন্ত্রাস-জঙ্গিবাদ চাপিয়ে দিয়ে সাধারণ মানুষকে তারা হত্যা করছে, ধ্বংস করছে, তাদের সব অধিকার কেড়ে নিচ্ছে।

ছাত্রদলের নেতাদের বাসা থেকে গোয়েন্দা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে ৪৮ ঘণ্টা পর অস্ত্র মামলায় যুক্ত করে দেওয়ার ঘটনা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, পত্রিকায় দেখেছেন… তিনটা অস্ত্র। সেই অস্ত্রগুলো দেখে মনে হবে যে, ২০–২৫ বছর আগে মাটিতে লুকানো ছিল, সেই অস্ত্র তুলে নিয়ে আসছে। এটা মিথ্যা প্রচারণা, মানুষকে বোকা বানানোর চেষ্টা করা।

শেয়ার করুন