আজ সোহরাওয়ার্দীতে ছাত্রলীগের মহাসমাবেশ

নিজস্ব প্রতিবেদক

আজ শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্মরণকালের বৃহত্তম ছাত্র সমাবেশ করছে ছাত্রলীগ। বড় ধরনের এই জমায়েতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশবাসীর উদ্দেশে বার্তা দেবেন বলে জানিয়েছেন ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব। গতকাল বৃহস্পতিবার মহাসমাবেশের সর্বশেষ প্রস্তুতি সম্পর্কে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। শেখ হাসিনার প্রতি এ দেশের সব শিক্ষার্থীর যে ভালোবাসা রয়েছে, গভীর ভাবাবেগ রয়েছে, সেটির বহির্প্রকাশ ঘটাতেই এই মহাসমাবেশের আয়োজন করা হচ্ছে বলে জানান তিনি।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আমরা একটি ঐতিহাসিক টার্নিং পয়েন্টের সামনে দাঁড়িয়ে আছি। আমরা স্মরণকালের বৃহত্তম ছাত্র সমাবেশ করতে যাচ্ছি। এটি শুধু সংখ্যায় বৃহত্তম হবে না, এই ছাত্র সমাবেশ রাজনৈতিক ইতিহাসে একটি অবিশ্বাস্য পরিবর্তন আনবে। ‘নো কম্প্রোমাইজ উইথ দ্য কিলার্স’- বার্তাটি ছাত্র সমাবেশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে বলে জানান তিনি। বাংলাদেশকে আমরা বার্তা দিতে চাই, মুক্তিযুদ্ধের চেতনায়, জাতির পিতার আদর্শে বলীয়ান থাকব।

universel cardiac hospital

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে স্মরণকালের ছাত্র সমাবেশ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। ছাত্র সমাবেশে আমরা প্রত্যাশা করছি, সারাদেশ থেকে ৫ লাখ শিক্ষার্থীর মহামিলন মেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন