জাপা মহাসচিবের সঙ্গে বৈঠকের খবর ‘নোংরামি’: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

সিঙ্গাপুরে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নুর সঙ্গে বৈঠকের খবরকে ‘নোংরামি’ বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে শনিবার সন্ধ্যায় ঢাকায় ফিরে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। সামাজিক যোগাযোগের মাধ্যমসহ ঢাকার কয়েকটি গণমাধ্যমে খবর বের হয় যে, মির্জা ফখরুলের সঙ্গে সিঙ্গাপুরে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হকের সঙ্গে গোপন বৈঠক হয়েছে।

এ বিষয়ে ঢাকা বিমানবন্দরে মির্জা ফখরুলের কাছে সাংবাদিকেরা জানতে চান। জবাবে মির্জা ফখরুল বলেন, এগুলো সম্পর্কে আমি কথা বলতে চাই না। আমার রুচির বাইরে এগুলো। এরপর মির্জা ফখরুল বলেন, দুঃখজনক ব্যাপার হচ্ছে, এখানে এমন সমাজ তৈরি করে ফেলেছে এই সরকার, এমন একটা জগৎ তৈরি করেছে, যে জগতে নোংরামি ছাড়া কিছু নেই।

universel cardiac hospital

তিনি বলেন, এটা একটা খুব দুঃখজনক ব্যাপার, যেখানে আমাদের মতো রাজনীতিবিদ—আমরা যারা মুক্তিযুদ্ধের সংগ্রামে ছিলাম, এখন গণতান্ত্রিক সংগ্রামে যুক্ত আছি, আমাদের জড়িয়েও এ সমস্ত নোংরা কথাবার্তা ছড়ায়। দুর্ভাগ্যজনকভাবে গণমাধ্যমে ছড়ায়, সোশ্যাল মিডিয়াতে ছড়ায়। যেটা আমি মনে করি, এর উত্তর দেওয়াটাও আমার লজ্জাকর ব্যাপার।

শেয়ার করুন