ওয়াশিংটন, লন্ডন আমাদের পরিচালনা করে না, আমরা তাদের খাই না: পরিকল্পনামন্ত্রী

কিশোরগঞ্জ প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
ফাইল ছবি

কিশোরগঞ্জে পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ আবদুল মান্নান বলেছেন, আমরা বসে কথা বলে আমাদের নিজেদের সমস্যার সমাধান করব। ওয়াশিংটনে নয়, লন্ডনে নয়। তারা আমাদের পরিচালনা করে না, আমরা তাদের খাই না। আমরা চাই, আমরা যেন আমাদের মতো বাঁচতে পারি। আমরা আমাদের সম্মান নিয়ে বাঁচতে চাই। আজ বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘মৈমনসিংহ গীতিকা’ প্রকাশনার শতবর্ষ পূর্তি উদ্‌যাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমাদের প্রয়োজন জাতীয় ঐক্য এবং একটি স্থিতিশীল পরিবেশ। অহেতুক বিবাদ নয়, দোষারোপ নয়। ব্যক্তিগত হিংসা বা আঙুর ফল টক মনোভাব থেকে বেরিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অনেক উন্নয়ন করেছেন। দেশ চালানোয় তাঁর অভিজ্ঞতা আছে, দেশের প্রতি দায়বদ্ধতা ও স্নেহ আছে। আমাদের দরকার উন্নয়ন। সেই উন্নয়নের জন্য আমরা একজন নায়ক পেয়েছি, তিনি শেখ হাসিনা। তিনি অত্যন্ত সাহসী, তাঁর পিতার মতো। তিনি কাউকে ভয় পান না। ভয় পান শুধু এই দেশের মালিক মানুষদের।

universel cardiac hospital

কিশোরগঞ্জে ‘মৈমনসিংহ গীতিকা’ প্রকাশনার শতবর্ষ পূর্তি উদ্‌যাপনের এ অনুষ্ঠানের আয়োজন করা হয় বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম, জেলা প্রশাসন ও জেলা পরিষদের সহযোগিতায়। অনুষ্ঠান উদ্বোধন করেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সভাপতি এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

শেয়ার করুন