এক সেলফিতে বিএনপিরনেতাদের ঘুম হারাম: কাদের

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের এক সেলফিতে বিএনপির নেতাদের রাতের ঘুম হারাম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন সমাবেশে এই মন্তব্য করেন সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য শুরু করেন এভাবে, আজ নতুন একটা খবর আছে। দিল্লিতে কী হচ্ছে? জি-২০ (সম্মেলন)। এত দিন বিএনপি আটলান্টিকের ওপারে হোয়াইট হাউসের দিকে তাকিয়ে ছিল, বাইডেন সাহেব নিষেধাজ্ঞা দিয়ে আওয়ামী লীগকে হটিয়ে তাদের ক্ষমতায় বসাবে। এই না? কী (উপস্থিত নেতা-কর্মীদের) দেখলেন আজকে? বাইডেন সাহেব নিজেই সেলফি তুললেন শেখ হাসিনার সঙ্গে। তুলেছেন না? সঙ্গে আবার পুতুলও (সায়মা ওয়াজেদ) ছিল।

universel cardiac hospital

বিএনপির আজকের গণমিছিল সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, চোখে এখন অন্ধকার দেখছে। খবর নিয়ে দেখবেন, বিএনপির নেতারা বেলা থাকতে মিছিল শেষ করে হাত-পা বিছিয়ে শুয়ে পড়েছেন। একজনেরও ঘুম আসবে না। রাতের ঘুম হারাম। কী শুনলাম, কী দেখলাম আর এখন কী হচ্ছে? বাইডেন সাহেব হাসিনার সঙ্গে ছবি তুলেছেন কেমন করে। এসব দেখে কী আর ভালো লাগছে।

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাখোঁর আসন্ন বাংলাদেশ সফর সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ইউরোপের বিখ্যাত নেতা মাখোঁ আসছেন। কী বলবেন ফখরুল, গয়েশ্বর, আমীর খসরু? ইউরোপের সবচেয়ে জাঁদরেল নেতা বাংলাদেশে সফরে আসছেন। এখন শুধু আসবেন। এখন নেগেটিভ (নেতিবাচক) আসবে না, সব পজিটিভ (ইতিবাচক), সব পজিটিভ।

শেয়ার করুন