জামালপুরের জেলা প্রশাসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের চিঠি

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন কমিশন
ফাইল ছবি

ঘটনার সত্যতা যাচাই করে জামালপুরের জেলা প্রশাসক ইমরান আহমেদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে মন্ত্রিপরিষদ সচিবকে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আজ বুধবার বিকেলে ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) আশাদুল হক গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে এই তথ্য জানিয়েছেন।

জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে গত সোমবার বিকেলে আয়োজিত এক সভায় জেলা প্রশাসক ইমরান আহমেদ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের সরকারকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন।

universel cardiac hospital

অনুষ্ঠানে জেলা প্রশাসক ইমরান আহমেদের দেওয়া বক্তব্যের ৩ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ গত মঙ্গলবার সকাল থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। সরকারি কর্মকর্তা হয়ে এ ধরনের বক্তব্য দেওয়ার সমালোচনা করেছেন অনেকে।

এর পরিপ্রেক্ষিতে আজ নির্বাচন কমিশন থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয় জামালপুরের জেলা প্রশাসক ইমরান আহমেদ স্থানীয় সংসদ সদস্য মির্জা আজমের উপস্থিতিতে এক সভায় বক্তব্য দেন। সেখানে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন।

একই সঙ্গে তিনি স্থানীয় সংসদ সদস্য মির্জা আজমকে আগামী নির্বাচনের পর মন্ত্রী হিসেবে দেখার আশা প্রকাশ করেছেন। তার বক্তব্যের ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শেয়ার করুন