শেখ হাসিনার জন্মদিন: ব্রাহ্মণবাড়িয়ায় ৭৭ পাউন্ডের কেক কাটলেন মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আয়োজনে কেক কাটা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছবি: মত ও পথ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আয়োজনে কেক কাটা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সংগীতাঙ্গণে এ কেক কাটাহয়।

universel cardiac hospital

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় উপস্থিত সবার কাছে শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যে চেষ্টা করছেন সুখ এবং সমৃদ্ধ দেশ গড়ার, সেই চেষ্টা যেন অব্যাহত থাকে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর বারী চৌধুরী মন্টু, জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ৭৭ পাউন্ডের কেক কাটেন।

শেয়ার করুন