উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শাহজাহান আলম সাজুকে সমর্থন জানিয়েছে জেলা ১৪ দল

ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল ও আশুগঞ্জ নির্বাচনী এলাকার উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে সমর্থন জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ১৪ দল।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত জেলা ১৪ দলের বিশেষ মতবিনিময় সভায় সিদ্ধান্ত নিয়ে এ সমর্থন জানানো হয়। এসময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের অপচেষ্টায় লিপ্ত জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্রেও প্রতিবাদে ১৪ দলের সমাবেশ করারও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

universel cardiac hospital

জেলা আওয়ামী লীগ সহসভাপতি সহসভাপতি ও জেলা ১৪ দলের সমন্বয়ক হাজি মো.হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মো.মনির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো.হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,জেলা জাসদ সভাপতি এড.আখতার হোসেন সাঈদ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এড.কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য নজরুল ইসলাম ও এড.মো.নাসির,জেলা জাসদ দপ্তর সম্পাদক ওমর ফারুক জুন্নুন ও পৌর কমিটির সভাপতি মিজানুর রহমান আঙ্গুর।

শেয়ার করুন