নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক

বিএনপি
ফাইল ছবি

সরকার পতনের এক দফা দাবিতে আগামীকাল শনিবার ঘোষিত মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ শুক্রবার সকাল থেকেই কিছু নেতাকর্মী জড়ো হয়েছেন। বিকেলের দিকে ভিড় আরও বেড়েছে। এসব নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিয়ে আছেন। বিকেল পৌনে চারটায় এই প্রতিবেদন লেখার সময় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েকশর নেতাকর্মী জড়ো হয়ে আছেন।

সরেজমিনে দেখা যায়, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা আব্বাস আলী একটি হ্যান্ড মাইক নিয়ে রাস্তায় যারা নেমে আসছেন তাদেরকে রাস্তা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছেন। আগত নেতাকর্মীদের আজ ঘরে ফিরে কাল সকালে আসার অনুরোধ করছেন। তার এই অনুরোধ বার্তা জড়ো হওয়া নেতাকর্মীরা খুব একটা আমলে নিচ্ছেন না।

universel cardiac hospital

পুলিশের পক্ষ থেকে আব্বাস আলীকে বলা হয়েছে বিএনপি যদি নেতাকর্মীদের রাস্তা থেকে সরিয়ে রাখতে পারে তাহলে তারা কিছুই করবেন না। বেলা আড়াইটার দিকে নয়া পল্টন কার্যালয়ের কাজলের সামনে কথা হয় খুলনার কয়রা উপজেলা শ্রমিক দলের সভাপতি আকবর হোসেনের সঙ্গে। তিনি জানালেন, তিন দিন আগেই তারা চলে এসেছেন। নামাজ পড়তে নয়াপল্টনে এসেছেন। নয়াপল্টনে আসার কারণ, নামাজও পরা হলো পরিস্থিতিও দেখা হলো। বিকেল চারটার দিকে দেখা যায়, নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সংখ্যা বাড়ছে।

শেয়ার করুন