আগামী নির্বাচনে অংশ নেবে, এমন খবর সঠিক নয়: জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি

আগামী নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে— কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত এমন সংবাদকে মিথ্যা বলে উল্লেখ করেছে দলটি। শুক্রবার জাতীয় পার্টির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের কোনো কথা বলেননি। অনলাইন পোর্টাল থেকে এই সংবাদ অপসারণের দাবি জানিয়েছে দলটি।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদ দেখে আমরা বিস্মিত হয়েছি। ২ নভেম্বরের ওই সংবাদে বলা হয়েছে, যুক্তরাজ্যের হাইকমিশনার সারাহ কুকের সঙ্গে বৈঠক শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান সংসদ সদস্য জি এম কাদের বলেছেন, ‘জাতীয় পার্টি নির্বাচনে যাবে।’ প্রকৃতপক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান এমন কোনো কথা বলেননি।

universel cardiac hospital

এমন সংবাদ পরিবেশনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলার উদ্ধৃতি দেওয়া হয়েছে। চেয়ারম্যানের উপদেষ্টা মাসরুর মওলা গণমাধ্যমকর্মীদের সঙ্গেও এমন কথা বলেননি। অন্যদিকে জাতীয় পার্টির পক্ষ থেকে এমন কোনো বিবৃতি বা বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।

এমন স্পর্শকাতর, ভুয়া ও মনগড়া সংবাদটি কীভাবে ছড়িয়ে পড়ল—তা নিয়ে বিজ্ঞপ্তিতে বিস্ময় প্রকাশ করা হয়। একই সঙ্গে এমন উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের প্রতিবাদ জানানো হয়। বিজ্ঞপ্তিতে অনলাইন ভার্সন থেকে সংবাদটি অপসারণ করারও অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন