ঢাকায় রাতে আড়াই ঘণ্টার ব্যবধানে চার বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

রাজধানীতে শনিবার রাতে আড়াই ঘণ্টার ব্যবধানে চারটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, গুলিস্তান ও সায়েদাবাদে এসব ঘটনা ঘটেছে। এদিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ভোলার চরফ্যাশনে দুটি বাসে আগুন দেওয়ার খবর পাওয়া গেছে।

বিএনপির ডাকা প্রথম দফার তিন দিনের অবরোধ কর্মসূচিতে দেশের বিভিন্ন স্থানে অন্তত ৩০টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। এরপর শনিবার আরও চারটি বাসে আগুন দেওয়ার খবর পাওয়া গেল।

universel cardiac hospital

সর্বশেষ আগুন দেওয়া চারটি বাসের মধ্যে দুটির চালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানিয়েছে, সন্ধ্যা সাড়ে সাতটার পরপর নিউমার্কেট ও সায়েদাবাদে চলন্ত বাসে হঠাৎ আগুন ধরে যায়। যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা বাসে আগুন দিয়ে পালিয়ে যান।

ঢাকা মহানগর পুলিশের নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রেফাতুল ইসলাম রাতে বলেন, মিরপুর থেকে একটি বাস যাত্রী নিয়ে আজিমপুরে যাচ্ছিল। নিউমার্কেট থানার গাউছিয়া মার্কেটের সামনে আসার পর হঠাৎ বাসটিতে আগুন লাগে। তখন বাসে থাকা যাত্রীরা নেমে যেতে সক্ষম হন।

মো. রেফাতুল ইসলাম আরও বলেন, বাসচালক পুলিশকে জানিয়েছেন, বাসে থাকা যাত্রীদের কেউ আগুন দিয়ে সটকে পড়েন। দুর্বৃত্তদের ধরার জন্য ঘটনাস্থলের আশপাশের ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তা পর্যালোচনা করা হচ্ছে।

শেয়ার করুন