সাহস থাকলে তারেক রহমানকে দেশে আসার আহ্বান প্রধানমন্ত্রীর

নরসিংদী প্রতিনিধি

সাহস থাকলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে (যুক্তরাজ্যে অবস্থানরত) দেশে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, তারেক রহমান মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গেছেন। সেখানে বসে নির্দেশ দিয়ে বাসে ও অ্যাম্বুল্যান্সে আগুন দিচ্ছেন। পুলিশের ওপর হামলা করছেন। আজ রোববার (১২ নভেম্বর) বিকেলে নরসিংদীর মোসলেহ উদ্দিন স্টেডিয়ামে আয়োজিত জনসভায় যোগ দিয়ে এ আহ্বান জানান তিনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি অবরোধের নাম করে বিভিন্ন জায়গায় হামলা চালিয়ে মানুষকে আহত করছে। পুলিশ ও সাংবাদিকের ওপর হামলা করছে। তাদের এমন সন্ত্রাসী কর্মকাণ্ড আমরা যুগ যুগ ধরে দেখে আসছি।

universel cardiac hospital

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন, তারা (বিএনপি) পুলিশ হাসপাতালে আক্রমণ করে অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। কেউ কি হাসপাতালে আক্রমণ করে? তারেক জিয়ার চামচারা এসব হামলা করছে।

বাসে অগ্নিসংযোগের বিষয়ে শেখ হাসিনা বলেন, ‘কেউ যদি বাসে আগুন দিতে যায়, তাকে ধরে সেই আগুনে ফেলে দেবেন। সে বুঝুক আগুনের কত জ্বালা।’ আজ রোববার দীর্ঘ ১৯ বছর পর নরসিংদীতে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর আগমনে জেলার আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে।

শেয়ার করুন