সুহিলপুর ইউনিয়নের সচেতন নাগরিক সমাজের সাথে মোকতাদির চৌধুরী এমপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সচেতন নাগরিক সমাজের সাথে মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শুক্রবার সন্ধ্যায় শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

universel cardiac hospital

জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো: হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী খাইরুল আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, দেশে নির্বাচনের হাওয়া চলছে। ৩০টি দল অংশ গ্রহণ করেছে। এই নির্বাচনকে বানচাল করার জন্য অনেক চেষ্টা করেছে কোন লাভ হয় নি। এসময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান এবং সকলের কাছে দোয়া চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল কুদ্দস, সাচ্ছু মিয়া, আরজাহান আরজু, খোকন খন্দকার, বাবু সরকার, সুবেল খন্দকার, সুহেল হাজারী, কাজী মামুন, জীবন খন্দকার, ইয়াকুব মিয়া, জামাল মোল্লা, ইকবাল মোল্লা, জয়নাল, জয়নাল মেম্বার, ছাদীর মিয়া, আলমগীর মিয়া, ফছির হাজারী, কাজী আনিছ, ইলিয়াস মোল্লা, হারুন হাজারী, হাসেম হাজারী, হেলাল মিয়া প্রমুখ।

শেয়ার করুন