আমি দুধের ফেরিওয়ালা: মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর বাজারে প্রচার অভিযান ও গণসংযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি সুলতানপুর বাজার থেকে পায়ে হেঁটে কিছুদূর যান। এসময় নেতাকর্মীরা মিছিল ও স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তুলেন।

universel cardiac hospital

পরে সুলতানপুর বাজারে সংক্ষিপ্ত পথসভায় উবায়দুল মোকতাদির চৌধুরী তার সময়কার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, গত ১৩ বছর ধরে আপনারা আমাকে সমর্থন দিয়েছেন। আমি চেষ্টা করেছি সাধ্য অনুযায়ী আপনাদের সেবা করার জন্য।

নিজেকে দুধের ফেরিওয়ালা উল্লেখ করে তিনি বলেন, আমি দুধের ফেরিওয়ালা তথা উন্নয়নের ফেরিওয়ালা, দুধ ছাড়া অন্য কিছু বিক্রি করি না। উন্নয়নের প্রতীক নৌকা। শেখ হাসিনার প্রতীক নৌকা। আমি নৌকা নিয়ে আপনাদের কাছে এসেছি। আমি আশা করছি এবারও আপনারা আমাকে খালি হাতে ফিরিয়ে দিবেন না।

এ সময় তার সঙ্গে ছিলেন, জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুবুল আলম, সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জসীমউদ্দীন রানাসহ স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতারা।

শেয়ার করুন