আওয়ামী লীগের জনসভা আজ, বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

আজ সোমবার (১ জানুয়ারি) রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের এ কর্মসূচি শুরু হবে বেলা ২টায়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার (৩০ ডিসেম্বর) ২০ শর্তে আওয়ামী লীগকে ঢাকায় নির্বাচনি জনসভা করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পরদিন রবিবার (৩১ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ জনসভা সফল করতে জরুরি বর্ধিত সভা করা হয়। এতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের পাশাপাশি আওতাধীন থানা, ওয়ার্ড, ইউনিয়ন, ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকার দুই সিটির কাউন্সিলরদের বড় জমায়েতের নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এজন্য কিছু সড়কে ডাইভারশন করবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। পয়েন্টসমূহ হলো সায়েন্সল্যাব ক্রসিং, পান্থপথ ক্রসিং, ধানমন্ডি ২৭ নং রোড ক্রসিং ও ধানমন্ডি ৩ নম্বর রোড ক্রসিং।

universel cardiac hospital

নির্দেশনায় ডিএমপি জানিয়েছে-

> মিরপুরের গাবতলী থেকে রাসেল স্কয়ার ও আজিমপুর অভিমুখী যাত্রীবাহী যানবাহন মানিক মিয়া অ্যাভিনিউ হতে ধানমন্ডি ২৭নং রোডে ডানে মোড় নিয়ে শংকর-ঝিগাতলা-সায়েন্সল্যাব হয়ে গন্তব্যে পৌঁছাবে।

> নিউমার্কেট ও সায়েন্সল্যাব হতে আগত রাসেল স্কয়ার অভিমুখী যাত্রীবাহী যানবাহন ধানমন্ডি ২ নং রোডে বামে মোড় নিয়ে ঝিগাতলা-শংকর-ধানমন্ডি ২৭ নং রোড হয়ে গন্তব্যে পৌঁছাবে।

> রেইনবো, এফডিসি হতে রাসেল স্কয়ার অভিমুখী যাত্রীবাহী যানবাহন সোনারগাঁও ক্রসিংয়ে বামে মোড় নিয়ে বাংলামোটর দিয়ে শাহবাগ হয়ে গন্তব্যে পৌঁছাবে।

শেয়ার করুন