৭ তারিখে বিশৃঙ্খলা করলে তাদের বাড়িঘরে আগুন দেওয়া হবে: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি

আবদুল কাদের মির্জা
আবদুল কাদের মির্জা। ফাইল ছবি

৭ জানুয়ারি নির্বাচনের দিন কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাদের বাড়িঘরে আগুন দেওয়ার ঘোষণা দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আবদুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। ওবায়দুল কাদের নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের নৌকা প্রতীকের প্রার্থী। তিনি ছাড়াও ওই আসনে জাতীয় পার্টির খাজা তানভীর আহমেদসহ চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

universel cardiac hospital

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে আবদুল কাদের মির্জা বলেন, ৭ তারিখ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে তোমাদের প্রথম ও প্রধান দায়িত্ব হচ্ছে, কোনো অবস্থায় বিএনপি-জামায়াত কেন্দ্রের আশপাশে আসতে পারবে না। তোমরা যে যে কেন্দ্রের মধ্যে পড়ো, সেই কেন্দ্রের প্রস্তুতি নিয়া এটা প্রতিহত করতে হবে। কোনো অবস্থায় তারা যাতে কেন্দ্রে কৌশল করে অন্য প্রার্থী ওপর ভর করে ঢুকে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেদিকে সজাগ থাকতে হবে।

শেয়ার করুন