কসবায় ভোট দিতে এসে কেন্দ্রে এক ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নির্বাচন কমিশন
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে এক ব্যক্তি অচেতন হয়ে পড়ে যান। পরে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ রোববার বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। ওই ব্যক্তির নাম রুহন মিয়া (৫৩)। তিনি কসবা পৌর শহরের শাহপুর এলাকার আলমাছ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বেলা দুইটার দিকে ভোট দিতে লাইনে দাঁড়িয়েছেন রুহন মিয়া। হঠাৎ তিনি অচেতন হয়ে মাটিতে ঢলে পড়েন। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনেরা তার লাশ বাড়িতে নিয়ে যান।

universel cardiac hospital

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মো. জামাল চৌধুরী বলেন, অচেতন অবস্থায় রুহনকে হাসপাতালে আনা হয়। পরে ইসিজি ও অন্যান্য পরীক্ষা করে দেখা যায় তিনি মারা গেছেন। ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে ঘটনাস্থলেই তিনি মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা ও আখাউড়া উপজেলা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন। নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন আইনমন্ত্রী আনিসুল হক। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনএমর শাহীন খান (আম) এবং তরিকত ফেডারেশনের সৈয়দ জাফরুল কুদ্দুছ (ফুলের মালা)।

শেয়ার করুন