গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীকে সংবর্ধণা দেবে ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য এবং নতুন মন্ত্রিসভায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধণা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

আগামী ১৮ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় এ সংবর্ধণা দেওয়া হবে বলে জেলা সমিতির পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

universel cardiac hospital

বিবৃতিতে বলা হয়, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ১৮ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যা ৬.০০টায় ঢাকার ৩৩ নং বেইলি রোডে ‘শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্স’-এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত মাননীয় মন্ত্রী, টানা চতুর্থবারে বিজয়ী সংসদ সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা এর সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরীকে ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র উদ্যোগে সংবর্ধণা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) সমিতির সহ সভাপতি ইঞ্জিনিয়ার মো. কবির আহমেদ ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.খলিলুর রহমানের সঞ্চালনায় সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির বিশেষ সভায় এই সিন্ধান্ত গৃহীত হয়। সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য জেলা সমিতির সদস্যবৃন্দকে অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান।

এসময় সমিতির কার্যনির্বাহী কমিটির অধিকাংশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় বঙ্গভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত নতুন মন্ত্রিসভার গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

শেয়ার করুন