রাজধানীতে বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

লাশ উদ্ধার
ফাইল ছবি

রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ঝুলন্ত অবস্থায় ছেলের এবং বিছানার ওপর থেকে বাবার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুজন হলেন গিয়াস উদ্দিন (৭২) ও রাকিব হোসেন (৩০)। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী এ তথ্য জানান।

universel cardiac hospital

তিনি জানান, গিয়াস উদ্দিন স্কুলশিক্ষক ছিলেন। আর তার ছেলে রাকিব ছিলেন বৈদ্যুতিক মিস্ত্রি। বেরাইদ জেনেপাড়া মুবাক্কারের বাসার নিচতলার ফ্লাটের একটি রুম থেকে ছেলের ঝুলন্ত অবস্থায় এবং পাশের রুমের বিছানার ওপর থেকে বাবার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ইলেকট্রিক মিস্ত্রি রাকিবকে মোবাইলে না পেয়ে মুদি দোকানি মো. হারুন তার বাসায় ডাকতে আসেন। ভেতর থেকে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেও সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে বাসার ভেতরে গিয়ে স্কুলশিক্ষকের মৃতদেহ খাটে এবং রাকিবকে পাশের রুমের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন মুন্সি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বার্ধক্যের কারণে গিয়াস উদ্দিন মারা যান। পরে রাকিব আত্মহত্যা করেছেন। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা বলেন, মৃতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ছেলের আত্মহত্যা করা দেখে তার বাবা হার্ট অ্যাটাকে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন