ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল-কলেজের ৭৪ কর্মচারিকে ‘পাশে আছি আমরা’র আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার স্কুল-কলেজের ৭৪ জন কর্মচারিকে ২০০০ টাকা করে ১ লক্ষ ৪৮ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১), ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং মত ও পথ-এর ভারপ্রাপ্ত সম্পাদক প্রফেসর ফাহিমা খাতুনের পৃষ্ঠপোষকতায় শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়ে তোলা সেবামূলক সংগঠন ‘পাশে আছি আমরা’।

বুধবার (২৭ মার্চ) সকালে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে বেসরকারি ও ননএমপিও কর্মচারিদের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

universel cardiac hospital

‘পাশে আছি আমরা’-এর সভাপতি প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথের সভাপতিত্বে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ফাহিমা খাতুন।

প্রধান অতিথি অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পাশে আছি আমরা’ করোনাকালে আর্ত মানবতার সেবার নিমিত্তে যাত্রা শুরু করে। সেসময় সমাজের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

‘সংগঠনটি সূচনালগ্ন থেকেই শিক্ষা পরিবারের পাশে ছিল এবং ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক ফরিদা নাজমীন।

উল্লেখ্য, করোনা মহামারি কালে সমাজের নিম্নবিত্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে ২০২০ সালের ২৫ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে ‘পাশে আছি আমরা’ নামক সামাজিক সংগঠনটি গড়ে তুলেন প্রফেসর ফাহিমা খাতুন।

শেয়ার করুন