বিজিএপিএমইএর নির্বাচন ১১ মে, একটি প্যানেল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) পর এবার প্রশাসকের অধীনে অনুষ্ঠিত হবে গার্মেন্ট এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএপিএমইএ) পরিচালনা পর্ষদের নির্বাচন। আগামী ১১ মে অনুষ্ঠেয় এই নির্বাচনে সংগঠনের সদস্যরা একাধিক প্যানেলে প্রার্থী হবেন বলে জানা গেছে।

বাণিজ্য সংগঠনটির নির্বাচনে ইলেকশন ফর ইউনিটি নামে একটি প্যানেলের নেতৃত্ব দেবেন আদজি ট্রিমসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শাহরিয়ার। তিনি বিজিএপিএমইএর সাবেক পরিচালক। এ ছাড়া অ্যাপারেল ইয়ুথ লিডারস অ্যাসোসিয়েশনের (বায়লা) সাধারণ সম্পাদক পদেও দায়িত্ব পালন করছেন মো. শাহরিয়ার। শিগগির আরও প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেবেন।

universel cardiac hospital

বৃহস্পতিবার রাজধানীর গুলশান ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি আবদুল কাদের খান ইলেকশন ফর ইউনিটি প্যানেল ও এটির দলনেতার নাম ঘোষণা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বিজিএপিএমইএর সাবেক সভাপতি রাফেজ আলম চৌধুরী, ইকবাল হোসেন, সফিউল্লাহ চৌধুরী প্রমুখ।

রাফেজ আলম চৌধুরী বলেন, সঠিক নেতৃত্বের অভাবে ব্যবসা পরিচালনায় বিভিন্ন ধরনের সমস্যা হচ্ছে। আগামী দিনে ব্যবসায় ঘুরে দাঁড়ানোর জন্য আমাদের একটি শক্তিশালী নেতৃত্ব দরকার। তিনি বলেন, তরুণ নেতৃত্বই পারবে সামনের দিনে সব চ্যালেঞ্জ মোকাবিলা করতে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সহসভাপতি শহিদউল্লাহ আজিম ও নবনির্বাচিত পরিচালক আবরার হোসেন, নিট পোশাকশিল্প মালিকদের সংগঠন বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।

শেয়ার করুন