ফরিদপুরে দুই ভাইকে হত্যায় হেফাজতের ‘হৃদয়ে রক্তক্ষরণ’ হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

হেফাজতে ইসলাম
হেফাজতে ইসলাম। ফাইল ছবি

ফরিদপুরে পিটিয়ে হত্যার শিকার নির্মাণশ্রমিক দুই ভাইয়ের পরিবারের সঙ্গে বৃহস্পতিবার সাক্ষাৎ করেছে ধর্মীয় উগ্র ও সংখ্যালঘু বিরোধী সংগঠন হেফাজতে ইসলামের মহাসচিব সাজেদুর রহমানের নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধিদল। তারা নিহত ব্যক্তিদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানায় ও আর্থিক সহযোগিতা করে বলে হেফাজতের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিহত ব্যক্তিদের মা-বাবার সঙ্গে সাক্ষাৎ শেষে হেফাজতের মহাসচিব সাজিদুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, ফরিদপুরে দুই শ্রমিককে বিনা দোষে ও বিনা কারণে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। এটি অত্যন্ত বর্বরোচিত ও ন্যক্কারজনক ঘটনা। আমরা ‘সংক্ষুব্ধ ও স্তম্ভিত। আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।’

universel cardiac hospital

হেফাজতের মহাসচিব বলেন, আমরা এ ঘটনার বিভিন্ন ভিডিও ফুটেজে দেখেছি। এই জঘন্য ঘটনার সঙ্গে এই এলাকার ইউপি চেয়ারম্যান ও সদস্য সরাসরি সম্পৃক্ত ছিলেন। তাদের এখন পর্যন্ত কেন গ্রেপ্তার করা হলো না? তাদের অতি দ্রুত আইনের আওতায় আনতে হবে। সুষ্ঠু বিচার কার্যকর করে তাদের শাস্তি নিশ্চিত করতে হবে। এর সঙ্গে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া না হলে হেফাজত কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

শেয়ার করুন