বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশ বন্ধ হবে: অমিত শাহ

মত ও পথ ডেস্ক

অমিত শাহ
অমিত শাহ

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অভিযোগ করেছেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে অনুপ্রবেশকারীদের প্রশ্রয় দেন। তিনি বলেন, আগামী সময়ে এই রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে অনুপ্রবেশ বন্ধ হবে। কংগ্রেস, তৃণমূল কংগ্রেস সংশোধিত নাগরিকত্ব আইনের (সিএএ) বিরোধিতা করলেও তা কার্যকর করা হবে বলে তিনি জোর দেন।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার মেমারিতে বিজেপি আয়োজিত এক নির্বাচনী জনসভায় এসব বথা বলেন অমিত শাহ। তিনি বলেন, এবার এই রাজ্যে বিজেপিকে ৩০ আসন দিতে হবে। খবর আনন্দবাজার পত্রিকার।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এবার দিদি (মমতা) ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান। অথচ এই বাংলায় দিদি ও ভাইপোর বিদায় আসন্ন। আজ দিদি–ভাইপোরা বিজেপির ভয়ে আতঙ্কিত। তাদের সময় শেষ হয়ে আসছে। এই রাজ্যে মমতাদি কেন্দ্রীয় সরকারের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করতে দেন না অভিযোগ করে অমিত শাহ বলেন, ‘আমরা এই রাজ্যের সবার জন্য বিনা মূল্যে চাল-গম দিয়েছি।’

অমিত শাহ হুমকির সুরে বলেন, বিজেপির কর্মী হত্যাকারীদের প্রয়োজনে আমরা পাতাল থেকে তুলে এনে শাস্তি দেব। তাদের জেলে ঢোকানো হবে। গরিব মানুষের অর্থ যারা লুট করেছেন, তাদের বিচার হবেই। জেলে থাকতেই হবে। পরে অমিত শাহ পূর্ব বর্ধমান আসনের বিজেপি প্রার্থী অসীম সরকারকে বিপুল ভোটে জয়ী করে মোদির হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

শেয়ার করুন