রাজনীতিতে পা রাখছেন ঋতুপর্ণা

বিনোদন প্রতিবেদক

ঋতুপর্ণা

রাজনীতিতে পা রাখতে চলেছেন টালিউডের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এমন কথা শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। লোকসভা ও বিধানসভা উপনির্বাচনের আগে এ গুঞ্জন উঠেছে টালিগঞ্জে।

সোমবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একান্তে বৈঠক করতে দেখা যায় টলিউড অভিনেত্রীকে। যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে এই সাক্ষাৎকে ‘সৌজন্য সাক্ষাৎ’ বলে দাবি করেছেন এ নায়িকা।

universel cardiac hospital

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার প্রয়াত সাধন পাণ্ডের লাশ আনা হয়েছিল বিধানসভায়। রাজ্যের মন্ত্রীকে শেষশ্রদ্ধা জানাতে বিধানসভায় হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ অনেক বিশিষ্টব্যক্তি। সেখানে হাজির ছিলেন রুপালি পর্দার অভিনেত্রী ঋতুপর্ণাও।

জানা যায়, মানিকতলার বিধায়কের মেয়ে শ্রেয়া পাণ্ডের বন্ধু স্থানীয় অভিনেত্রী। সেই সূত্রে তাকে শান্ত্বনা জানাতে বিধানসভায় ছিলেন ঋতুপর্ণাও।

আরও জানা যায়, বিধানসভায় নিজের ঘরে বসেছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় তার সঙ্গে একান্তে সাক্ষাৎ করেন ঋতুপর্ণা। দুজনের মধ্যে প্রায় ১০ মিনিট কথা হয়।

বিধানসভা থেকে বেরিয়ে অভিনেত্রী জানান, আমি প্রথমবার বিধানসভায় এলাম। দিদি বললেন, ভিতরে এসে একটু দেখে যেতে। ওরও আজ খুব মনখারাপ। অনেকদিন পর দিদির সঙ্গে দেখা হলো, তাই বসে একটু কথা হলো। আমাকে উনি খুব স্নেহ করেন। বললেন, তুমি এসেছ, ভালো করেছ।

দলীয় প্রচারে অংশ নেবেন কি না জানতে চাওয়া হলে ঋতুপর্ণা বলেন, এনিয়ে কোনো কথা হয়নি। মুখ্যমন্ত্রীর তরফেও এই সাক্ষাৎ প্রসঙ্গে কিছু জানানো হয়নি।

অভিনেত্রী রাজনীতির ময়দানে পা রাখার বিষয়টি অস্বীকার করলেও জল্পনা চলছেই। সামনেই বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের অকালপ্রয়াণে এই আসনটি খালি রয়েছে। সেখানে মার্চ মাসের শুরুতেই ভোটগ্রহণ।

রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন, বালিগঞ্জ কেন্দ্রে প্রার্থী হতে পারেন ঋতুপর্ণা। কিংবা তারকা প্রচারকও হতে পারেন অভিনেত্রী। যদিও এমন সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছেন খোদ অভিনেত্রী।

প্রসঙ্গত, সাম্প্রতিক অতীতে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী রাজনীতি যোগ দিয়েছেন। ভোটেও লড়েছেন তারা। এবার কি সেই তালিকায় নাম লেখাবেন ‘বেগমজান’, সেটাই এখন দেখার বিষয়।

শেয়ার করুন