রাজধানীতে ৫০ মিনিটের ব্যবধানে দুই বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

রাজধানীর গুলিস্তান ও আগারগাঁও তালতলা এলাকায় দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ শনিবার সন্ধ্যায় ৫০ মিনিটের ব্যবধানে এই দুই বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এরশাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস পক্ষ থেকে জানানো হয়েছে, আজ শনিবার গুলিস্তানের টোল প্লাজার সামনে রাত ৭টা ৪০ মিনিটের দিকে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

অন্যদিকে কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, আগারগাঁওয়ের তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে ৬টা ৫০ মিনিটে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় হাতেনাতে এক কিশোরকে আটক করা হয়েছে। বাসের কোনো যাত্রী ক্ষতিগ্রস্ত হয়নি বলে জানান এসআই হাসানুর রহমান। তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে বাসে আগুন দেওয়ার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সব মিলিয়ে গত ২৮ অক্টোবর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত মোট ১২৬টি যানবাহনে (ট্রেন ছাড়া) আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে রাজধানীতে আগুন দেওয়া হয়েছে ৮৪টি যানবাহনে।

শেয়ার করুন