বিশ্বকাপ ২০১৯ সামনে রেখে ফুয়াদ মুক্তাদিরের ‘চলো বাংলাদেশ’

বিনোদন ডেস্ক

আসছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। শক্তিশালী প্রতিদ্বন্দ্বি হিসেবে এবার লড়বে বাংলাদেশ দল। আর সেই কথা বিবেচনায় রেখে ভক্তদের অনুপ্রেরণা দিতে নতুন গান নিয়ে এলেন জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের অনুপ্রেরণা দিতে ফ্যান অ্যানথেম ‘চলো বাংলাদেশ’, যার আয়োজক প্রতিষ্ঠান গ্রামীনফোন। তারুণ্যের উদ্দীপনাময় এ গানটি খুব মনযোগ দিয়ে তৈরি করেছেন ফুয়াদ।

universel cardiac hospital

ক্রিকেট এমনই একটি উপলক্ষ, যাকে কেন্দ্র করে পুরো দেশের মানুষ মেতে উঠে উৎসবে। দলের সাফল্যে শুধুমাত্র সবাই আনন্দিত হয় তা নয়, জাগ্রত হয় দেশ প্রেমও। আসন্ন আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯- এর উদ্দীপনাকে কেন্দ্র করে এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য কামনা করেই এই ফ্যান অ্যানথেমটি তৈরি করা হয়েছে বলে জানান আয়োজক প্রতিষ্ঠান।

‘চলো বাংলাদেশ’ ফ্যান অ্যানথেমটি নিয়ে প্রথিতযশা সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির বলেন, এই গানটি পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে থাকা সকল বাংলাদেশিকেই অনুপ্রেরণা দিবে। গানের লিরিক্সে বাংলাদেশ টিমসহ ১৬ কোটি মানুষের আশা আকাঙ্ক্ষা আর উদ্দীপনার কথা বলা হয়েছে। আমার বিশ্বাস, গানটি সবাই পছন্দ করবেন এবং এই গানটি আমাদের ক্রিকেটের জয়যাত্রার অংশ হয়ে দাঁড়াবে।

শুক্রবার থেকে গ্রামীণফোনের জিপি মিউজিক প্ল্যাটফর্মে শোনা যাবে গানটি। এছাড়াও টেলিভিশন চ্যানেলগুলোর পাশাপাশি পুরো গানের ভিডিও পাওয়া যাবে বাইস্কোপ, এবং গ্রামীণফোনের ফেসবুক ও ইউটিউব ফ্যানপেজেও।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে