মিঠুনের ছেলে মিমোর বিয়ে ভাঙল

বিনেোদন ডেস্ক

শেষপ‌র্যন্ত ভাঙল মিঠুন চক্রবর্তির ছেলে মিমোর বিয়ে। শনিবার উটিতে একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল। কিন্তু মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও জালিয়াতির অভি‌যোগ থাকায় এদিন তদন্তে হোটেলেই চলে আসে পুলিস।

উল্লেখ্য, এদিনই ওই ধর্ষণ ও জালিয়াতির মামলায় মিঠুনের স্ত্রী ‌যোগিতা বালি ও ছেলে মিমোর আগাম জামিন মঞ্জুর করে দিল্লির একটি আদালত। পুলিস সূত্রে সংবাদ মাধ্যমের খবর, পুলিস উটির হোটেলে হানা দেওয়ার পরই কনেপক্ষ হোটেল ছেড়ে চলে ‌যায়।

universel cardiac hospital

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট মিমো ও ‌যোগিতা বালিকে আগাম জামিন দিতে অস্বীকার করে। ফলে ওই দুজনের গ্রেফতার একপ্রকার অবশ্যম্ভাবী ছিল। এদিকে, জামিন অগ্রাহ্য হওয়ার পরই তারা দিল্লি হাইকোর্টে জামিনের আবেদন করেন। তার পরেই শনিবার তাঁদের জামিন মঞ্জুর করেন বিচারপতি আশুতোষ কুমার।

উল্লেখ, সম্প্রতি একটি মহিলা অভি‌যোগ করেন তাঁর সঙ্গে মিমোর ৪ বছর সম্পর্ক রয়েছে। তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কও রয়েছে। শুধু তাই নয়, তিনি একবার গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু ওই সম্পর্ক ভাঙার জন্য ‌যোগিতা তাঁকে হুমকি দিতে থাকেন। ফলে তাঁকে মুম্বই ছেড়ে দিল্লি চলে আসতে হয়। ওই অভি‌যোগের পরই প্রবল বিপাকে পড়ে ‌যান ‌যোগিতা বালি ও মিমো। মামলা গড়ায় আদালতে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে