নরসিংসার আলহাজ্ব বেগম নূরুন্নাহার কলেজের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন

গতকাল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নরসিংসার আলহাজ্ব বেগম নূরুন্নাহার কলেজের নতুন চারতলা “উবায়দুল মোকতাদির চৌধুরী” একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি  বলেন- অতীতে আওয়ামীলীগ এই এলাকা থেকে ৮ ভোট পেলেও আমি ভোটের হিসেব করে উন্নয়ন করতে আসিনি। এসেছি অবহেলিত নাটাই দক্ষিণ ইউনিয়নকে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ছোঁয়া দিতে। ইতিমধ্যেই পয়াগ নরসিংসার এ বারী উচ্চ বিদ্যালয় আমার হাত দিয়েই এমপিওভুক্ত হয়েছে। আমি আশা করছি আগামী দিনেও নরসিংসার আলহাজ্ব বেগম নূরুন্নাহার কলেজের এমপিওভুক্ত করা হবে। তিনি আরো বলেন, যখন থেকে এই কলেজের গভর্নিংবডির সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছি। তখন থেকেই কলেজটির উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করেছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এম. ইমদাদুল হক, নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কদর মাহবুব সিদ্দিকী।

অনুষ্ঠানে সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন বলেন, মোকতাদির চৌধুরী যখন প্রধানমন্ত্রীর পিএস ছিলেন তখন আমি চেয়ারম্যান ছিলাম। তখনই উনি আমাদেরকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডেকে নিয়ে কোন উন্নয়ন মূলক কাজ আছে কিনা জানতে চেয়ে উন্নয়নকাজে এই অঞ্চলে ছোঁয়া লাগিয়েছেন। তিনি বলেন আমরা পাঁচবারের এমপি হারুন আল রশীদ সাহেবকে পেয়েছিলাম যিনি এ এলাকায় কোন উন্নয়ন করেননি। মোকতাদির চৌধুরী এমপি কে ইঙ্গিত করে তিনি আরো বলেন, নাটাই দক্ষিণ ইউনিয়নে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ৯৫% ভোট প্রদান করে আপনার উন্নয়ন কাজের ঋন শোধ করা হবে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আলী আজম। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ কলেজের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here