সুজার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (২৯ জুলাই) সকালে জাতীয় সংসদ ভবনের উত্তর প্লাজায় খুলনা-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজার কফিনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। প্রধানমন্ত্রী আওয়ামী লীগের খুলনা জেলার সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য সুজার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধার নির্দশন হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।

প্রধানমন্ত্রী এরপর আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলীয় নেতা ও সংসদ সদস্যদের নিয়ে দলের পক্ষে কফিনে আরেকটি পুষ্পস্তবক অর্পণ করেন।

universel cardiac hospital

রাষ্ট্রপতির পক্ষে সুজার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়। স্পিকার শিরীন শারমিন চৌধুরী কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পক্ষে সুজার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এর আগে উত্তর প্লাজায় সুজার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

মন্ত্রীবর্গ, সংসদ সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা এবং জাতীয় সংসদের কর্মকর্তা ও কর্মচারীসহ বিপুলসংখ্যক মানুষ জানাজায় শরীক হন। পরে জাতীয় সংসদ মসজিদের পেশ ইমাম মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। জাতীয় সংসদের সাবেক হুইপ সুজা বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে