বয়সকে হার মানানো তারকারা

বিনোদন ডেস্ক

থেমে গেছে বয়স। তবু ত্বকের ভাঁজ কিংবা চুলে পাক ধরার সঙ্গে এদের ক্যারিশমার কোনও সম্পর্ক নেই! এককথায়, বয়স হার মেনেছে এই তারকাদের কাছে।এদের কাছে বয়স তো শুধুমাত্র একটা সংখ্যা। এই নিয়ে আমাদের আজকের আয়োজন ।

০১. বলিউডে যতই নতুন হিরো আসুন, সেখানে শাহেনশা একজনই। বিগ-বি অমিতাভ বচ্চন। বয়স যার কাছে কোনো বাধা নয়। আজও একের পর এক ছবিতে দুর্দান্ত পারফরমেন্স করে চলেছেল সমান তালে।

universel cardiac hospital

০২. কেউ বিশ্বাস করতে না চাইলেও এটাই সত্যি যে, শাহরুখ খানের বয়স ৫৩ বছর। এখনও যিনি অর্ধেকের চেয়েও কম বয়সী নায়িকাদের বিপরীতে সমান স্বচ্ছন্দ। এই খানের পাশে বাকি নায়করা যেন অনেকটাই ম্লান।

০৩. মিস্টার পারফেকশনিস্ট আমির খান পা রাখলেন ৫২ বছরে। নিজের স্ক্রিন প্রেজেন্স নিয়ে বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে যে কোনও ভূমিকায় খাপ খাইয়ে নিতে পারেন এই সুপারস্টার।

০৪. নয় নয় করে ৫২টি বসন্ত পার করে ফেলেছেন সালমান খান । বয়স যত বাড়ছে, তার ক্রেজও যেন বাড়ছে!

০৫. সকলেই এক বাক্যে মানেন যে, বলিউডের সেরা সুন্দরীদের একজন রেখা। তার বয়সী নায়িকারা ক্যারিশমা হারালেও ৬৩ বছরে তিনি একই রকম গ্ল্যামারাস।

০৬.‘কাল হো না হো’-তে ‘হট আন্টি’র চরিত্রে অভিনয় করেছিলেন লিলেট দুবে। বয়স ৬৩। পর্দায় তার উপস্থিতি যে কোনও দর্শককে বিস্মিত করে। সম্প্রতি ‘সোনাটা’ ছবিতে মন কেড়েছেন দর্শকদের।

০৭. টাবু এমন ধরনের চরিত্রে অভিনয় করেন, যেখানে বয়স কোনো রকম বাধাই নয়। ৪৬ বছর বয়স হয়েছে ‘চিনি কম’ নায়িকার, কে বলবে।

০৮. কে বলবে ছাঁইয়া ছাঁইয়া গার্ল ৪৪! ফ্যাশন স্টেটমেন্ট আর শরীরী বিভঙ্গে তাক লাগিয়ে দিতে পারেন মালাইকা অরোরা।

০৯. সারাদিন ব্যস্ত থাকেন বিভিন্ন ধরনের শারীরিক কসরতে। ফিট থাকাই মিলিন্দ সোমনের জীবনের মূলমন্ত্র। সম্প্রতি ৫২ বছর বয়সে বিয়ে করলেন হট সুপার মডেল মিলিন্দ ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে